শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

শিরোনাম :
রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় হিন্দু তরুণীর ইসলাম গ্রহণ আজ জুমাতুল বিদা,তাই বিচ্ছেদের রক্তক্ষরণ চলছে মুমিন হৃদয়ে ! পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা ১৩৫ বছর বয়সেও খালি চোখে কোরআন তেলাওয়াত করেন সিলেটের তৈয়ব আলী আরকান আর্মি তিন সদস‍্য বান্দরবানে অনুপ্রবেশে সময় সেনাবাহিনীর হাতে আটক। আলীকদমে অন্তর্বর্তীকালীন পাঠপরিকল্পনা বাস্তবায়ন ও শিক্ষকদের মাঝে আইডি কার্ড বিতরণ চট্টগ্রামে তারাবি শেষে মসজিদে মুসল্লির মৃত্যু লক্ষ্মীপুরে কালভার্টের ইট-রড খুলে নিলেন চেয়ারম্যান! লক্ষ্মীপুরে কর্মরত দুই পুলিশ কর্মকর্তার পদোন্নতি খালেদা জিয়াকে বিদেশে নিতে ‘মৌখিক অনুমতি’ পাওয়া গেছে লিবিয়ায় মাদারীপুরের ২৪ যুবককে নির্যাতন, ভিডিও পাঠিয়ে টাকা দাবি একাত্তর টিভির সেই রিফাত সুলতানার পরে শ্বশুর-শাশুড়িও চলে গেলেন বোনের বিয়েবার্ষিকী অনুষ্ঠানের ৯২ হাজার টাকা বিল দেন মুনিয়া! গোদাগাড়ী পৌরসভার উপ-নির্বাচনে মেযর পদে লড়তে চাই মনির বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ

দূর্নীতিসহ সকল মানবতা বিরোধী অপরাধ মুক্ত আদর্শ সমাজ গঠনের লক্ষেই রাসূল (সাঃ) এর জন্ম হয়েছিল। আমীর, ইসলামী সমাজ।

ঐতিহাসিক ১২ই রবিউল আউয়াল উপলক্ষ্যে ইসলামী সমাজের উদ্যোগে গতকাল ১০ নভেম্বর ২০১৯ ইং রোজ রবিবার বিকাল ৩টা থেকে অনুষ্ঠিত ওয়াজ ও দোয়ার মাহফিলে ইসলামী সমাজের সম্মানিত আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেন, হযরত মুহাম্মাদ (সাঃ) এর উপর পবিত্র আল কুরআন নাযিলের মাধ্যমেই সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্তা আল্লাহ্ তাঁর প্রদত্ত ব্যবস্থা ‘ইসলাম’কে পরিপূর্ণ করে দিয়েছেন। ইসলামের মূল বিষয় সার্বভৌমত্ব একমাত্র আল্লাহর, মানুষের নয়। মানুষ সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্তা আল্লাহ্র দাস ও জমিনে তাঁরই প্রতিনিধি, এটাই তাদের সঠিক অবস্থান। কিন্তু‘ বর্তমানে বিশ্বের মানুষ তাদের সমাজ ও রাষ্ট্র গঠন ও পরিচালনায় মানুষকে সার্বভৌমত্বের মালিক মেনে তাদের সঠিক অবস্থান থেকে বিচ্যুত হয়ে মানুষেরই গোলামী করছে, যার কারণে তারা আল্লাহ রাব্বুল আলামীনের বিভিন্ন রকম আযাব-গজবের শিকার হয়ে বহুবিধ সমস্যায় জড়িয়ে দূর্ভোগ ও অশান্তিতে কাল কাটাচ্ছে। এ অবস্থায় মৃত্যু বরণ করলে আখিরাতে নিশ্চিত ঠিকানা হবে জাহান্নাম। বিশ্বের এ নাজুক পরিস্থিতিতে একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে ইসলামের আইন-বিধান সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠিত হলেই সকল প্রকার দূর্ভোগ ও অশান্তি দূর হয়ে সকল মানুষের জীবনে মৌলিক অধিকারসহ সকল অধিকার নিশ্চিত হবে এবং যারা শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমে রাসূল (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবেন তারা আল্লাহর ক্ষমা লাভ করে জান্নাতবাসী হবেন।
ইসলামী সমাজের সদস্য, জনাব সাঈদুজ্জামান খাঁনের সভাপতিত্বে খিলগাঁও সিপাহীবাগ ক্লাবের মোড় সংলগ্ন গোল চত্তরে ইসলামী সমাজের কেন্দ্রীয় নেতা জনাব, আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওয়াজ ও দোয়ার মাহফিলে ইসলামী সমাজের আমীর বলেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় মানুষের জীবনে ইসলামের আইন- বিধান প্রতিষ্ঠিত না থাকায় সুশাসন ও ন্যায় বিচার এবং মানবাধিকার চরমভাবে ভুলন্ঠিত। দ্রব্যমূল্যের লাগামহীন ক্রম উর্ধগতি, খুন-ধর্ষন, রাজনীতির নামে দেশের অর্থ সম্পদ লুট-পাটসহ সর্বত্র ক্ষমতার অপব্যবহার হচ্ছে, ফলে জাতির মানুষ আজ দিশেহারা। অর্থ সম্পদের মোহ, ক্ষমতা ও আধিপত্য বিস্তার নিয়ে মানুষে মানুষে সংঘাত ও সংঘর্ষ এবং প্রাকৃতিকভাবে সৃষ্ট দূর্যোগ মূলতঃ মহান আল্লাহর পক্ষ থেকে অবাধ্য মানব জাতির জন্য গজব এ কথার উল্যেখ করে তিনি বলেন, আল্লাহর নির্দেশিত ও তাঁরই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে ইসলাম কায়েমের আন্তরিক প্রচেষ্টাই মূলতঃ এ সকল আজাব গজব থেকে রক্ষা পেয়ে দুনিয়ায় কল্যাণ, শান্তি এবং আখিরাতে মুক্তির একমাত্র পথ। ইসলামী সমাজ সকল প্রকার দুর্নীতি, সন্ত্রাস, উগ্রতা, জঙ্গীবাদ ও মাদকসহ সকল মানবতা এবং ইসলাম বিরোধী অপতৎপরতার বিরুদ্ধে দৃঢ় অবস্থান গ্রহণ করেই রাসূল মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে শান্তিপূর্র্ণ কর্মসূচীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি, ইসলামী সমাজ পরিচালিত শান্তিপূর্ন দাওয়াতী আন্দোলনে দেশবাসী সকলকে শামিল হওয়ার আন্তরিক আহব্বান জানান।
ইসলামী সমাজের কেন্দ্রীয় নেতা- সৈয়দ মুহাম্মাদ কবীর ও আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওয়াজ ও দোয়ার মাহফিলে আরো বক্তব্য রাখেন- সর্বজনাব, মুহাম্মাদ ইয়াছিন, সোলায়মান কবীর, ইউসুফ আলী, নুরুদ্দীন, মুফতি মিজানুর রহমা, আমীর হোসাইন, আজমুল হক প্রমুখ।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone