বুধবার, ১২ মে ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ঈদের ছুটি নিয়ে বিভ্রান্তি লকডাউনের ক্ষতি পুষিয়ে নিতে চান দোকানিরা যাত্রীর চাপ এবার আকাশপথে উদ্বেগ-উৎকণ্ঠা নিয়ে ঢাকা ছাড়ছেন কর্মহীনরা টিকা আনতে চীনে গেল বিমানবাহিনীর উড়োজাহাজ করোনায় দেশে মৃত্যু ছাড়ল ১২ হাজার বুধ নয়, এবার বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি পত্নীতলায় সরকারিভাবে চাউল ক্রয়ের উদ্বোধন বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের উদ্বোধন  শার্শায় ক্ষতিগ্রস্থদের ২৭টি পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ অর্থ বিতরণ বেনাপোল সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার  বাংলাদেশে ফিরতে না পেরে কলকাতায় ক্যান্সার আক্রান্ত শিশুর মৃত্যু রাজধানীতে ফুটপাতে পড়ে ছিলো ভিক্ষুকের লাশ ঢাকার পথে চীনের ৫ লাখ করোনার টিকা দিনে ফেরি চলাচলের অনুমতি দিল বিআইডব্লিউটিসি

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এলাকাবাসির ক্ষোভ প্রকাশ।

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি :
২৫ এপ্রিল জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকায় রৌমারী-রাজিবপুরে অগ্রয়োজনীয় প্রকল্প, সোয়া কোটি টাকা বরাদ্দ, কর্মকর্তাদেও আপত্তি, প্রশাসনকে চাপ প্রতিমন্ত্রীর শিরোনামে একের পর এক মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিমন্ত্রীর নিজ এলাকায়  ক্ষোভ প্রকাশ করেছেন সর্বস্থরের মানুষ।
শনিবার দুপুর থেকে প্রতিমন্ত্রীর নিজ এলাকা রৌমারী উপজেলার হাটে বাজারে, চায়ের আড্ডায় ও অফিসপাড়ায় ওই পত্রিকার সাংবাদিকে নিয়ে আলোচনার ঝড় ওঠে। রৌমারী বাজারের চায়ের দোকানদার রফিকুল ইসলাম (৫৫) বলেন, যারা প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ভুয়া, বানোয়াট ও মিথ্যা সংবাদ প্রকাশ করে তারা জাতির বিবেক নয়, তারা জাতির শত্রু। উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণ ধরা গ্রামের মজনু মিয়া (৬০) বলেন, রৌমারী থেকে মন্ত্রী হওয়ায় একটি কুচক্রী মহলের সহ্য হচ্ছেনা। তাদের প্ররোরচনায় হলুদ কুদ্দুস সাংবাদিক ঘরে বসে বানোয়াট নিউজ করছেন। একে অবাঞ্চিত ঘোষনা করা প্রয়োজন।
রৌমারী বাজারের অনেকে বলেন, কুদ্দুস বিস্বাস একজন মাদক সেবী । সাংবাদিকতার ব্যানারে সে একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার কুরিয়ার সার্ভিসের নামে রৌমারী থেকে প্রায় সাপ্তাহে ইয়াবার বড় বড় চালান ঢাকায় পাঠায়। প্রতিদিন উপজেলার স্পর্শকাতর অঞ্চলে তার আনাগোনা। মাঝে মধ্যে কিছু মিথ্যা উৎভট সাংবাদ প্রকাশ করে নিজেকে বড় সাংবাদিক বলে জাহির করে। আর এর ফাঁকে চালিয়ে যান মাদক ব্যাবসা। আমাদের দাবী তার প্রকাশিত নিউজ এবং আমরা যে বক্তব্য তুলে ধরলাম তার সরেজমিনে তদন্ত করা হোক।
নাম প্রকাশে অনিচ্ছুক রাজিবপুরের এক সাংবাদিক বলেন, কুদ্দুস বিশ^াস সাংবাদিক মহলকে কুলসিত করেছে। মাদক সেবন, মাদক ব্যবসা, চাঁদাবাজি, চাকুরীরদালালীসহ এমন কোন কাজ নেই যে সে করেনা। রাজিবপুর প্রেসক্লাবকে সে ধবংস করেছে, রাজিবপুর প্রেসক্লাবের নামে প্রকল্প নিয়ে ওর ভাইদেরকে সাংবাদিক পরিচয় দিয়ে কমিটি দিয়ে সব টাকা আত্মসাৎ করেছেন। তিনি আরও বলেন, গত ২৯ এপ্রিল রাজিবপুরে কোন সাংবাদিক মানববন্ধনে অংশগ্রহন করেননি। কিছু সাধারণ মানুষকে দার করিয়ে ফটো সেশন করেছে।
রৌমারী প্রেসক্লাবের যুগান্তর প্রত্রিকার সাংবাদিক এসএম সাদিক হোসেন ভোলা, ও ইত্তেফাক পত্রিকার রৌমারী উপজেলা সাংবাদদাতা আমির হোসেন বলেন, মানববন্ধনের নিউজে আমাদের নাম ব্যবহার করেছে অথচ আমরা কোন প্রক্রিয়া ব্যাক্ত করিনি।
রাজিবপুর বাজারের ব্যবসায়ী আঃ জলিল বলেন, কালেরকন্ঠ একটি ভালো পত্রিকা কিন্তু সম্পাদক এতো বাজে ছেলেকে প্রতিনিধি হিসাবে নিয়োগ দিয়েছেন কিভাবে? সম্পাদক যদি এই ফাজিলের ব্যবস্থা না নেন তাহলে আমরা কালেরকন্ঠ পত্রিকা রাজিবপুরে অবাঞ্চিত ঘোষনা করব।
রৌমারী ও রাজিবপুরের প্রকল্পবাস্তবায়ন কর্মকতাদেও সাথে কথা তারা জানান, ওই নিউজে আমাদেও যে বক্তব্য তুলে ধরা হয়েছে তা আদৌ সত্য নয়।
কথা প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেনের সাথে তিনি বলেন, ওই সাংবাদিক আমার কাছে কোন মন্তব্য নেয়নি। আমার কাছে লোকজন এসে তাদেও এলাকার সমস্যার কথা বলে প্রকল্প নেন। সেখানে যদি প্রকল্পের প্রয়োজন না থাকে তো পিআইও সেটা বাতিল কওে যেখানে প্রয়োজন সেখানে দিবেন। প্রকল্প তো আমি দেওয়ার মালিক। দেখভাল করার দায়িত্ব কর্মকর্তাদের। আর এ বিষয়ে দুই উপজেলার কোন পিআইও আমার কাছে অভিযোগ করেননি।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone