রবিবার, ১৬ মে ২০২১, ১২:০২ অপরাহ্ন

শিরোনাম :
নুসরাতের বিরুদ্ধেই বহু অভিযোগ এবার হামাস প্রধানের বাড়িতে ইসরায়েলের হামলা সিরাজগঞ্জে মহাসড়কে চলছে দূরপাল্লার বাস কচুয়ার সাচার ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত কচুয়ায় পঞ্চগ্রাম মানব কল্যান সংস্থার কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত অফিস, ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে আদালতের রায় অমান্য করে সোনাগাজীর বগাদানায় সংখ্যালঘু পরিবারের ভূমি দখলের অভিযোগ বাশঁখালীতে যুবতীর ভাসমান লাশ উদ্ধার ‘ফিরতিযাত্রা’ নির্বিঘ্ন করার উপায় খুঁজছে সরকার গাজায় হত্যাযজ্ঞ নেতানিয়াহুকে ফোন করে সমর্থনের কথা জানালেন বাইডেন ঈদের দিন বায়তুল মোকাররমে ফিলিস্তিনি যুবকের বক্তব্য ভাইরাল (ভিডিও) অতিরিক্ত মদপানে রুমার মৃত্যু, ধারণা পুলিশের হেফাজতের নতুন আহ্বায়ক কমিটি জিডি ও এজহারের মধ্যে পার্থক্য জানেন কি? জুনের আগে মিলছে না নতুন ড্রাইভিং লাইসেন্স

ফ্রি সবজি বিতরণ করলেন ছাত্রলীগ নেতা সুপন সরকার

বিশেষ প্রতিবেদক: ”মানুষ মানুষের জন্য”এই স্লোগানটি এখন আর মুখেই সীমাবদ্ধ নয়, বাস্তবে রুপ দিয়েছেন ছাত্রলীগ নেতা সুপন সরকার। ভোলার চরফ্যাশন উপজেলায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, নিম্ন আয়ের দরিদ্র মানুষের জন্য ”বাংলাদেশ ছাত্রলীগের পক্ষে” ফ্রি সবজি বিতরণ করলেন ছাত্রলীগের এ নেতা। উপজেলার চরফ্যাশন টি.বি হাই স্কুল মাঠে সকাল ৮ থেকে ১২ টা পর্যন্ত বিনামূল্যে সবজি বিতরণ করেন। এ সময়ে প্রায় তিন শতাধিক অসচ্ছল কর্মহীন দরিদ্র মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে টমেটো, ঢেঁড়স, করলা, রেখা, পুঁই শাক, মরিচ ও কুমড়োসহ নিত্যপ্রয়োজনীয় সবজি ফ্রি নিয়ে নেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলার চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, চরফ্যাশন পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ ও চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ প্রমুখ।

 

এ বিষয়ে আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) প্রতিবেদক জানতে চাইলে সুপন সরকার বলেন, করোনাভাইরাসের কারণে দেশের বর্তমান পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের দরিদ্র মানুষের কোনও কাজ কর্ম নেই। তারা বেকার হয়ে পড়ায় সংসার চালাতে কষ্ট হচ্ছে। এসব মানুষদের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ানোর ছোট একটি নিজস্ব প্রচেষ্টা আমার। মানুষের প্রতি ভালোবাসার জন্যই করতে পেরেছি এটুকু। তিনি বলেন, আমার মতো করে আমাদের সমাজের কিছু মানুষও যদি এই দুঃসময়ে হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়ায় তাহলে কোন মানুষই খাবারের জন্য প্রাণ হারাবে না। দেশের যেকোন বড় সংকট মোকাবিলা করা সম্ভব হবে বলে বিশ্বাস করি। তিনি সমাজে যারা বিত্তশালী আছেন তাদের প্রতি অসচ্ছল কর্মহীন দরিদ্র অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন। এসময় তার বন্ধু মহল (সি.জে.সি) কে সহযোগিতায় পাশে থাকার জন্য বিশেষভাবে ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone