রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
সাবেক ডাকসু ভিপি নুরকে নিয়ে ড. রেজা কিবরিয়ার নতুন দল হাতে কোরআন লিখলেন আওয়ামী লীগ নেত্রী দিয়া ‘অবিলম্বে সরকারিভাবে ’৭১-এর গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি এবং পাকিস্তানি যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ গ্রহণ করতে হবে’ সরকার মুক্তিযুদ্ধের গৌরবকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে- ……..আ স ম রব গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন চট্টগ্রামে পূজামণ্ডপে হামলায় কারাগারে ৮৪ জন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে — বিশ্ব ক্ষুধা দিবস পালিত ক্ষুধা মুক্ত বিশ্ব গড়ে তুলতে পরিবেশবান্ধব কৃষি ও খাদ্য সার্বভৌমত্ব প্রতিষ্ঠার দাবি শিবগঞ্জে বৃদ্ধার চেইন ছিনতাই, গ্রেফতার ৫নারী হাজীগঞ্জে শিশু ধর্ষণ-মৃত্যুর ঘটনা গুজব: পূজা উদযাপন পরিষদ গণতন্ত্র প্রতিষ্ঠায় যুব সংগ্রাম পরিষদ গঠন করুন: যুব জাগপা শ্রম ও কর্মসংস্থান সচিব এহছানে এলাহীকে এসএফসিএল শ্রমিক-কর্মচারীদের পক্ষে মানপত্র প্রদান কবির বাড়ি কবি কে, এম, তোফাজ্জেল হোসেন( জুয়েল খান) অধিকাংশ মন্ত্রী-এমপি পাগল হয়ে গেছে : মোমিন মেহেদী রাবির হল খুলছে কাল, সব ধরণের প্রস্তুতি সম্পন্ন দুমকিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন।

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট এর নব নির্বাচিত কমিটির অভিষেক

প্রেস বিজ্ঞপ্তি
অদ্য ১৭ সেপ্টেম্বর ২০২১ শুক্রবার সকাল ৯ থেকে বিকাল ৫ টা পর্যন্ত গেন্ডারিয়া থানাধীন জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের ১৬তম প্রতিষ্ঠাবাষিকী ও বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান পালিত হয়। হিন্দু যুব মহাজোটের সভাপতি প্রদীপ শঙ্কর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, হিন্দু মহাজোটের সভাপতি অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামী, মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক, নির্বাহী সভাপতি অ্যাডঃ দীনবন্ধু রায়, বরিষ্ঠ সহ সভাপতি প্রদীপ পাল, প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, প্রেসিডিয়াম মেম্বার রবীন্দ্রনাথ দেবনাথ, অভয় চন্দ্র রায়, স্বামী সঙ্গীতানন্দ মহারাজ, রূপানুগ গৌরদাস ব্রহ্মচারী, নন্দলাল ব্রহ্মচারী, যুব মহাজোটের নির্বাহী সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মৃণাল মধু, প্রধান সমন্বয়কারী প্রশান্ত হালদার প্রমূখ। অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা হতে ৫ শতাধিক প্রতিনিধি যোগদান করেন।
আলোচনা সভায় আবু হোসেন বাবলা বলেন প্রতিটি ধর্মীয় সম্প্রদায়ের নিজস্ব ধর্মীয় রীতি নীতি ও বিধি বিধান রয়েছে। গণতান্ত্রিক সরকার কখনো কোন সম্প্রদায়ের বিধি বিধান পরিবর্তন করতে পারে না। যে সমস্ত সড়যন্ত্রকারী সমাজের বিরুদ্ধে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। এবং অধিকার আন্দোলনে তিনি হিন্দু সম্প্রদায়ের সব সময় পাশে থাকবেন বলে অঙ্গীকার করেন। হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক মানুষের জন্য ফাউন্ডেশন, শাহীন আনামকে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন এরপরও শান্তিপূর্ণ হিন্দু পরিবারে আগুন ধরানোর চেষ্টা করলে, তাদেরকে আর ছাড় দেওয়া হবে না। তিনি সমাজে রাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য শাহীন আনামকে গ্রেফতার ও মানুষের জন্য ফাউন্ডেশন ও বাঁচতে শেখার কার্যক্রম নিষিদ্ধ করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানান। স্বামী সঙ্গীতানন্দ বলেন, হিন্দু বিধি বিধান ভগবান কর্তৃক নির্ধারিত। ভগবানের বিধি বিধান ধ্বংস করার কারো কোন এখতিয়ার নাই। তিনি শাহীন আনামের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেন। রুপানুগ গৌর দাস ব্রহ্মচারী বলেন পাশ্চ্যাত্যের মানুষ একসময় পরিবার সমাজ ত্যাগ করেছিল। যার ফল হয়েছিল ভয়াবহ। শতকরা ৮০ বিবাহ বর্হিভূত সন্তন জন্ম দিত। যারা বড় হয়ে একটি উচ্ছৃঙ্খল সমাজ তৈরী করেছিল। আজ পাশ্চাত্যের মোহ ভঙ্গ হয়েছে। কোটি কোটি মানুষ আবার ভগবানের পদতলে আশ্রয় নিয়ে সুখী শান্তিপূর্ণ পরিবার ব্যবস্থা গড়ে তুলেছে। তিনি আরো বলেন প্রয়োজনে জীবন দেব; তবুও ভগবানের বিধি বিধানের কোন পরিবর্তন হতে দেব না। নন্দদুলাল ব্রহ্মচারী বলেন ঈশ্বর প্রণীত বিধি বিধান পরিবর্তনের কোন সুযোগ নাই। সারা পৃথিবীর সভ্য মানুষেরা সনাতন বিধি বিধান গ্রহণ করছে শান্তি পাওয়ার আশায়। হিন্দু মহাজোটের যুগ্ম মহাসচিব সুজন দে বলেন বর্তমানে সরকারের সাথে এদেশের হিন্দু সম্প্রদায়ের আস্থার সম্পর্ক নষ্ট করার জন্য মানুষের জন্য ফাউন্ডেশন সমাজ বিরোধী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ওয়ান ইলেভেনের সময় শাহীন আনাম ও তার স্বামী মাহফুজ আনামের বিতকৃত কর্মকান্ড মানুষ ভূলে যায়নি। তারা হিন্দু সম্প্রদায়কে উত্তেজিত করে ঘোলা জলে মাছ শিকার করতে চায়। মানুষ এখন সচেতন তাই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মানুষ রুখে দাঁড়িয়েছে। সমাবেশ থেকে হিন্দু সম্প্রদায়ের জন্য জাতীয় সংসদে সংরক্ষিত আসও পৃধথক নির্বাচন ব্যবস্থা পূন প্রতিষ্ঠা ও একটি সংখ্যালঘু বিষয়ক মন্ত্রনালয় প্রতিষ্ঠার জোড় দাবী জানানো হয়।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone