বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনেের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কার্যসম্পন্ন হয়েছে।

মোঃ আশরাফুল আলম  দিনাজপুর প্রতি‌নি‌ধিঃ
শনিবার (১৩ এপ্রিল) ভোর ৫ টায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে অবসরপ্রাপ্ত সার্জেন্ট বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন (৭৭) ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, দুই কন্যা সন্তানসহ আত্মীয়-স্বজন অসংখ্য গুণগ্রাহী এবং সহকর্মী ও সহযোদ্ধাদের রেখে যান।
তার মৃত্যুতে শোক ও সমবেদনা প্রকাশ করেন আইন বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এছাড়াও জানাযায় উপস্থিত থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা ফুলবাড়ী শাখার প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা ওনারারি লেফটেন্যান্ট আব্দুল হান্নান, সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক সার্জেন্ট মো. খাইবুর রহমান চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী, ইছার উদ্দিন, আবুল কাশেম, জেলা ক্যাব ও মুক্তিযুদ্ধ ও শহীদ স্মৃতি সংগ্রহ কমিটির নির্বাহী সদস্য উপজেলা ক্যাবের সভাপতি মাসউদ রানা।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি মাদ্রাসা মাঠে বাদ যোহর জানাযাপূর্বে রাষ্ট্রীয়ভাবে তাঁকে গার্ড অব ওনার প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার মীর মো. আল কামাহ তমালের নেতৃত্বে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমানসহ পুলিশের একটি চৌকশ দল জাতীর এই শ্রেষ্ঠ সন্তানের  মৃত্যুতে গার্ড অফ অনার প্রদান করেন। জানাযা শেষে তার বর্তমান নিবাস রাঙ্গামাটি ভেলাহার কবরস্
Exit mobile version