শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
বিচারের বাঁণী নিভৃতে কাঁদে তানোরে সাজানো মামলা নিয়ে তোলপাড়  ! দেশের প্রথম খানসামা থানায় করোনা যোদ্ধা কনস্টেবল নাজমুল হোসেন স্মৃতি লাইব্রেরীর ভিত্তি স্থাপন মসজিদ নির্মাণে অনুদান প্রদান নারীর স্বাবলম্বী ও স্বাধীনতার নামে পণ্য হিসেবে ব্যবহার! দায়ী কে? গাইবান্ধায় ধান মাড়াই মেশিনের চাপায় চালকের মৃত্যু এস এ চয়েস মিউজিকের বিরুদ্ধে সাধারণ ডায়েরী  বরিশালে ভ্রাম্যমাণ আদাতের পৃথক অভিযানে জরিমানা বরিশালে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ এলজিইডির প্রকৌশলীকে মারধর করলো ঠিকাদার যশোরের বেনাপোলে ভারতীয় গাঁজাসহ আটক ১ দেশে করোনায় আরও ৩৭ জনের মৃত্যু রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় হিন্দু তরুণীর ইসলাম গ্রহণ আজ জুমাতুল বিদা,তাই বিচ্ছেদের রক্তক্ষরণ চলছে মুমিন হৃদয়ে ! পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা ১৩৫ বছর বয়সেও খালি চোখে কোরআন তেলাওয়াত করেন সিলেটের তৈয়ব আলী

ভূঞাপুরে মিনিবাস-অটোবাইক সংঘর্ষে ঝড়ে গেল ২ প্রাণ

 

মোঃ নাসির উদ্দিন, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে যাত্রীবাহি মিনিবাস ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে লিয়াকত আলী খান (৫২) ও অজ্ঞাত (৫৫) নামের এক মহিলাসহ ২ জন নিহত হয়েছে। নিহত লিয়াকত আলী উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে ও অপরজন ওই অজ্ঞাত মহিলার নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে সখিপুর থেকে ছেড়ে আসা গোপালপুরের পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদগামী যাত্রীবাহি মিনিবাসের সাথে নলিন থেকে আসা ভূঞাপুরগামী অটোবাইকের সাথে ভূঞাপুর-তারাকান্দি সড়কের গাড়াবাড়ী এলাকায় পৌঁছলে মিনিবাস ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লিয়াকত আলী খানসহ অজ্ঞাত মহিলা নিহত হয়। অপর দিকে এ দুর্ঘটনায় অটোবাইক চালক শাহিন গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক এস.আই মো. লিটন মিয়া এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক মিনিবাসটিকে আটক করা গেলেও বাসের চালক পালিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone