শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

শিরোনাম :
গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে অর্থ নেয়ার অভিযোগে সাঁথিয়ায় আ’লীগ নেতাকে শোক’জ করোনায় ১৫ দিনে ১২ ব্যাংকারের মৃত্যু পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি: বাবুনগরী যারা আ.লীগ সমর্থন করে তারা প্রকৃত মুসলমান নয়: নূর চট্টগ্রামে বেপরোয়া হুইপপুত্র যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা অক্সিজেনের তীব্র সংকট দেখা দিয়েছে ভারতে ৪ ঘণ্টা পর পাকিস্তানে খুলে দেয়া হলো সোশ্যাল মিডিয়া করোনায় ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু ভাড়াটিয়াকে তাড়িয়ে দিলেন বাড়িওয়ালা, পুলিশের হস্তক্ষেপে রক্ষা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে জনপ্রিয় নায়িকা মিষ্টি মেয়ে কবরী স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ, আটক ৩ দুই দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল বেনাপোলে ৮৮ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

মেয়ের আবদারে ভিক্টোরিয়া এসেছিলেন সুবীর, বাজ পড়ে ছারখার পরিবার

বেশ কয়েক দিন ধরেই বেড়াতে নিয়ে যেতে হবে বলে বায়না ধরেছিল মেয়ে। কিন্তু,বাবারসময় হচ্ছিল না। অবশেষে শুক্রবার দুপুরে স্ত্রী-মেয়েকে নিয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালে ঘুরতে এসেছিলেন দমদমের বাসিন্দা সুবীর পাল।

সব ঠিকই ছিল। কিন্তু বিপর্যয় নেমে এল বাড়ি ফেরার সময়। স্ত্রী-মেয়েকে ভিক্টোরিয়ার দক্ষিণ গেটের কাছে তিনি যখন বাস ধরার জন্যে দাঁড়িয়ে, ঠিক তখনই ওই জায়গায় বাজ পড়ে। গুরুতর জখমহন সুবীরবাবু। আহত হন তাঁর স্ত্রী সঙ্গীতা এবং মেয়ে সানবি। দ্রুত তাদের এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা সুবীরবাবুকে মৃত বলে জানিয়ে দেন। তবে, তাঁর স্ত্রী ও মেয়ের আঘাত তেমন গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

দমদমের বিবেকানন্দ পল্লির বাসিন্দা সুবীরবাবু একটি সেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। এ দিন রাত পর্যন্ত কলকাতা পুলিশ সঙ্গীতার সঙ্গে কথা বলার সুযোগ পায়নি। স্বামীর হঠাৎমৃত্যুতে ভেঙে পড়েছেন সঙ্গীতা। হাসপাতালে তিনি স্বামীর দেহ আগলে ছিলেন দীর্ঘ ক্ষণ। মাঝেমাঝেই জ্ঞান হারাচ্ছিলেন।

শুধু পাল পরিবারই নয়, ওই সময়েইতড়িদাহত হয়েছেন ১৬ জন। তাঁদের মধ্যে কোনও পরিবারের দুই ভাই, তো কোনও পরিবারের মা-মেয়েও রয়েছেন। বছর তেইশের মোহিনী মণ্ডল বাজ পড়ার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি মায়ের সঙ্গে ছিলেন। মোহিনীর মা কাজলদেবীও আহত। আপাতত ভর্তি রয়েছেন ওই হাসপাতালে। বাংলাদেশের যশোহর থেকে সপরিবারে ভিক্টোরিয়ায় বেড়াতে এসেছিলেন কাকলীরানি। দুই মেয়ে বৃতি বিশ্বাস এবং অবন্তী-সহ তিনিও আহত হয়েছে। তবে চোট গুরুতর নয়। অবন্তীর বয়স মাত্র আট!

আরও এক বাংলাদেশি পরিবারের দুই ভাই এ ভাবেই আহত হন। বাংলাদেশের নারায়ণগঞ্জের বাসিন্দা বছর আটের কাজি রিয়াজউদ্দিন মহীন এবং ছ’বছরের কাজি মিরাজউদ্দিন চোট পান। তারাও এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ছাড়াও বাংলাদেশের খুলনার বাসিন্দা বছর পঞ্চাশের জয়ন্তী রানিসরকার বাজে আহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, হাওড়ার পাঁচলার বাসিন্দা মইদুল মোল্লা, উলুবেড়িয়ার সেরেনা খাতুন-সহ মোট ১৬ জন এই ঘটনায় আহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449269
Users Today : 893
Users Yesterday : 1193
Views Today : 6528
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone