মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশে ফিরতে না পেরে কলকাতায় ক্যান্সার আক্রান্ত শিশুর মৃত্যু রাজধানীতে ফুটপাতে পড়ে ছিলো ভিক্ষুকের লাশ ঢাকার পথে চীনের ৫ লাখ করোনার টিকা দিনে ফেরি চলাচলের অনুমতি দিল বিআইডব্লিউটিসি শোলাকিয়ায় এবারও হচ্ছে না ঈদুল ফিতরের জামাত আহত গার্মেন্টস শ্রমিককে দেখতে হাপাতালে শ্রম প্রতিমন্ত্রী ঢাকা সাভারে ফখরুল আলম সমর কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পরিবারের  মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার  তুলে দিলেন  বাগেরহাটে মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৫৮ হাজার পরিবার পেলেন মাদকবিরোধী অভিযানে তানোর থানা মডেল কুড়িগ্রামে গোল্ডেন ক্রাউন তরমুজ চাষে সফল তিন তরুণ সোনাগাজীতে জাতীয় পার্টির পক্ষে ২শতাধিক ব্যক্তির মাঝে নগদ টাকা বিতরণ লক্ষ্মীপুরে খাদ্যসামগ্রী নিয়ে হঠাৎ প্রতিবন্ধীর বাড়িতে হাজির ওসি জসিম উদ্দিন ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল করোনায় পরিবহন শ্রমিকদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে : আ ন ম শামসুল ইসলাম বিয়ে করার জন্য পাত্র খুজছেন তসলিমা নাসরিন

যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মো. বাবলু (৩২) নামে যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে স্থানীয়রা। শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসারা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। বাসায় যাওয়ার পরে অবস্থার অবনতি হলে পুনরায় রাত আড়াইটায় হাসপাতালে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ যাত্রাবাড়ীর বাসিন্দা মৃত আবুল হোসেনের ছেলে বাবলু। তিনভাই, দুইবোনের মধ্যে সে ছিলো বড়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের ভগ্নিপতি শফিকুল ইসলাম জানান, বাবলু পেশায় স্টিলের আসবাবপত্র তৈরির কারিগর ছিলো। তার একটি কারখানা ছিলো। বছরখানেক আগে বাবা-মা মারা যাওয়া পর ও করোনার কারণে ব্যবসায় ক্ষতির কারণে কারখানটি ছেড়ে দিয়ে, ছুটা কাজ করতো। গতকাল শনিবার রাতে বাবলু ও তার বন্ধু ও সহকর্মী কামাল কাজলায় আমাদের বাসা থেকে রিকশা যোগে তার বাসায় যাচ্ছিল। রিকশাটি যখন শহিদ ফারুক সড়কের মনা টাওয়ারের সামনে যায়, সেখানে এলাকার চিহ্নিত চাঁদাবাজ সন্ত্রাসীরা তাদের রিকশাকে গতিরোধ করে বাবলুকে ছুরিকাঘাত করে, এ সময় তার সাথে থাকা কামাল একজনকে জাপ্টে ধরে চিৎকার শুরু করলে, আশপাশের লোকজন এসে রতনসহ আরো একজনকে ধরে ফেললে বাকিরা পালিয়ে যায়। আটকদেরকে পুলিশে সোপর্দ করা হয়। পরে আহত বাবলুকে হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পুনরায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি বলেন, বাবলু যখন কারখানা পরিচালনা করতো, সে সময় ওই সন্ত্রাসীরা প্রায়ই বিভিন্ন অজুহাত দেখিয়ে চাঁদা নিতো। কিন্তু করোনার কারণে অনেকদিন ধরে সে চাঁদা দিতো না।

স্থানীয় সূত্রে জানাযায়, স্থানীয় এসব চাঁদাবাজ সন্ত্রাসী মাদক কারবারিদের নিয়ন্ত্রণ করতো ডিজিটাল আরিফ। ওই এলাকায় বাড়ি নির্মাণ, কোনো মালামাল ক্রয় বিক্রয় করতে গেলে তার বাহিনীকে চাঁদা দিতে হয়। শুধু তাই নয়, ইয়াবার বিক্রির কাজও করতো তারা।

 

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone