শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

শিরোনাম :
তানোরে  কর্মসৃজন কর্মসুচি উদ্বোধন তানোরে  কর্মসৃজন কর্মসুচি উদ্বোধন লকডাউনে শ্রমজীবীদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করুন: কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) গোবিন্দগঞ্জে ভূগর্ভস্থ বালু উত্তোলন রাজারহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্ধোধন অনন্য বৈশিষ্ট্যের অধিকারী শায়খুল হাদীস আল্লামা ফখরুদ্দীন রহ  করোনা ইস্যু সমন্বয়ে প্রত্যেক জেলার দায়িত্বে সচিব করোনায় পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালকের মৃত্যু সন্দেহভাজন নাগরিকদের দেশত্যাগ নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করতে চায় দুদক প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছে মাওলানা জহিরুল ইসলাম ভিলিয়ার্স ঝড়ে চ্যাম্পিয়নদের হারালো বেঙ্গালুরু এ বছর ২০ ঘণ্টা না খেয়ে রোজা রাখবে যে দেশ প্রথম দেখাতেই এলিজাবেথের হৃদয়ে ঢুকে যান গ্রিক রাজপুত্র ফিলিপ কঙ্গোতে বাসে আগুন, ৪০ যাত্রী পুড়ে ছাই কমপ্লিট লকডাউন, যে যেখানে আছে সেখানেই থাকবে

লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর নতুন কমিটি গঠন- সভাপতি শেখ ছুরত, সম্পাদক ফখরুল আলম, ট্রেজারার আব্দুল হক।

বিশেষ প্রতিনিধি, যুক্তরাজ্যে থেকে:-
লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর ২০২১-২০২৩ অর্থবছরের নতুন কমিটি গঠন করা হয়েছে। এক ভার্চুয়াল সভায় সকলের সম্মতিক্রমে চ্যানেল এস এর ব্যুরোচীফ শেখ ছুরত মিয়া আছাব সভাপতি, এনটিভি প্রতিনিধি ফখরুল আলম সাধারণ সম্পাদক, আই অন টিভির আব্দুল হক ট্রেজারার করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।
১৪ ফেব্রুয়ারী লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর সভাপতি শেখ ছুরত মিয়া আছাব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আলম এর সঞ্চালনায় এক ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্টিত হয়েছে।
ক্লাবের ট্রেজারার এহসানুল হক এর পবিত্র কোরান তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শেখ ছুরত মিয়া আছাব ।
সভায় লিভারপুল বাংলা প্রেসক্লাবের বিগত বছরের কর্মকান্ড তোলে ধরা হয়। সাধারণ সভায় সকলের মতামতের ভিত্তিতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এতে বক্তব্য রাখেন লিভারপুল বাংলা প্রেসক্লাবের সিনিওর সহ-সভাপতি চ্যানেল এস এর প্রতিনিধি কবি সবুর হোসেন, যুগ্ন-সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি আবু সাঈদ চৌধুরী সাদি, সহ-যুগ্ন সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি জসিম উদ্দিন, ট্রেজারার চ্যানেল আই প্রতিনিধি এহসানুল হক, সাংগনিক সম্পাদক টিভি ওয়ান এর প্রতিনিধি ম. আজাদ, সহ-ট্রেজারার আই অন টিভির আব্দুল হক সহ ক্লাবের আরো নেতৃবৃন্দরা এতে অংশ গ্রহন করেন।
নবগঠিত কমিটির সদস্যদের অংশগ্রহনে প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে খুব শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানানো হয়। নতুন কমিটির নেতৃবৃন্দরা জানান, ২০১২ সাল থেকে পথচলা ঐতিহ্যবাহী লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে আগামীতে বিগত বছরের ন্যায় দেশ ও বাংলা কমিউনিটির স্বার্থে সবসময় কাজ করে যাবে।
আলোচনা সভা শেষে ৫২ ভাষা শহিদ ও বাংলাদেশের সকল শহীদদের আত্নার মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে দেশ-বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা অসুস্থ আছেন তাদের দ্রূত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38440272
Users Today : 1318
Users Yesterday : 1410
Views Today : 11201
Who's Online : 36
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone