সোমবার, ১০ মে ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনা মুক্তির দোয়া করতে মুসলমানদের মসজিদে যাওয়ার অনুরোধ করলো ভারতের পুলিশ লক্ষ্মীপুরে ভুমি কর্মকর্তাকে মারধর মামলায় : আ’লীগ নেতা গ্রেপ্তার মিরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঈদের আগে স্বর্ণের দামে সুখবর কাঁকনহাটে গম জব্দ অভিযোগের তীর উঠেছে মেয়রের দিকে নড়াইলে গৃহবধূকে পিটিয়ে হত্যা নকলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনে আগুন। ২ লাখ খামারি ২৯২ কোটি টাকা প্রণোদনা পাবে পাকেরহাটে নাসিম সমাজকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ তানোরে প্রধানমন্ত্রীর অনুদান নিয়ে মেয়রের প্রচারণা ? শ্যামনগর জোবেদা সোহরাব মডেল মাধ্যমিক বিদ্যালয় অভ্যন্তরে ঢালাই রাস্তার উদ্বোধন স্বাস্থ্যবিধি মেনে দেশব্যাপী রাতে গণপরিবহন চালুর দাবি করোনায় ঈদবাজার ও ঈদ উদযাপন  সাইফুল ইসলাম চৌধুরী  ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের সুফল পাচ্ছেনা বরিশালবাসী মা দিবসের শুভেচ্ছা

শ্রমিক নেতা শামীম খাঁনকে মিথ্যা হয়রানির অভিযোগ

মুন্সী মেহেদী হাসান, সাভার প্রতিনিধি  :
বাংলাদেশ তৃণমূল গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের( রেজিঃ নং – বি -২১৮২) সভাপতি মোঃ শামীম খাঁনকে বিভিন্নভাবে হয়রানি করছে একটি একটি কুচক্রীমহল। তাকে ক্ষতি করার  উদ্দেশ্য মহলটি  নানানভাবে চেষ্টা চালিয়ে আসছে বলেও অভিযোগ পাওয়া গেছে। সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আলমগীর শেখ লালন জানান, গত ২৬/০৭/১৯ ইং তারিখে আশুলিয়ার জামগড়া নিগার প্লাজার ৩য় তলায় আমাদের কেন্দ্রীয় কার্যালয়ে হামলা চালায় চিহ্নিত দূর্বৃত্তরা। এসময় তারা আমাকে এবং আমার অন্যান্য কর্মীদের টেনে হিছড়ে অফিস থেকে বের করে অফিস তালাবদ্ধ করে রাখে এবং জীবন নাশের হুমকি দিয়ে  চলে যায়। এর আগেও গত ২০/১২/২০১৬ ইং তারিখে একই দুর্বৃত্তরা আমাদের এ ফেডারেশন কেন্দ্রীয় কার্যালয়ে অতর্কিত হামলা করে কার্যালয়ের প্রায় দুই লক্ষাধিক টাকার আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে। বিষয়টি প্রতিকারের জন্য আমরা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার-০১ এর কাছে লিখিত অভিযোগ জানাই, সেই সাথে সদয় অবগতির জন্য( ১) উপমহা পরিদর্শক, কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (২) ডিসি,  ঢাকা জেলা (৩) পুলিশ সুপার, ঢাকা জেলা (৪) ডিআইজি, ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ (৫) আহবায়ক, পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ (৬) পরিচালক, একর্ড (৭) সভাপতি ও সাধারণ সম্পাদক বিজিএমইএ কমপ্লেক্স (৮) চেয়ারম্যান ইন্ডাস্ট্রি অল বাংলাদেশসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি পাঠানো হয়। এরপর থেকে ঐ চক্রান্তকারী দূর্বৃত্ত মহলটি পেশিশক্তি আর কালো টাকার ক্ষমতা দেখাতে মরিয়া হয়ে ওঠে। কোনভাবেই আমাদের পরাস্ত করতে না পেরে এখন আমাদের সংগঠন ও সভাপতির বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা কল্পকাহিনী সাজিয়ে অপপ্রচারেে লিপ্ত রয়েছে। অন্যদিকে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ তৃণমূল  গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোসাঃ রোকসানা আক্তার ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।
এ বিষয়ে বাংলাদেশ তৃণমূল  গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শামীম খাঁন বলেন, আমি দীর্ঘদিন ধরে সুনামের সাথে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে কাজ করে আসছি। আমার এধরনের কাজে এক শ্রেণীর মহল ঈর্ষান্বিত হয়ে আমাকে সর্ব শান্ত করতে মরিয়া হয়ে উঠেছে। আমি অত্যন্ত দুঃখের সাথে বলতে চাই ১৬/১০/২০১৯ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টালে আমাদের সংগঠনের নামে ও আমার নাম জড়িয়ে”ট্রেড ইউনিয়নকে ঢাল করে টাকার পাহাড়ে অসাধু শ্রমিক নেতারা” এই শিরোনামে মনগড়া ভিত্তিহীন যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকাশিত সংবাদে ইএসকেই ও ডেবনিয়র গার্মেন্টস লি: নামক  যে দু’টি কারখানার নাম উল্ল্যেখ করা হয়েছে সেখানে আমাদের সংগঠনের কোন সদস্য ইউনিয়ন জমা দেয়নি এবং আমরা এ দুটি কারখানার সাথে কোন ইউনিয়ন সংক্রান্ত কোন কিছু জমা দেইনি। আমাদের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সেই কূচক্রীমহল গণমাধ্যম কর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে এই ভিত্তিহীন সংবাদটি প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone