রবিবার, ১৬ মে ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বাশঁখালীতে যুবতীর ভাসমান লাশ উদ্ধার ‘ফিরতিযাত্রা’ নির্বিঘ্ন করার উপায় খুঁজছে সরকার গাজায় হত্যাযজ্ঞ নেতানিয়াহুকে ফোন করে সমর্থনের কথা জানালেন বাইডেন ঈদের দিন বায়তুল মোকাররমে ফিলিস্তিনি যুবকের বক্তব্য ভাইরাল (ভিডিও) অতিরিক্ত মদপানে রুমার মৃত্যু, ধারণা পুলিশের হেফাজতের নতুন আহ্বায়ক কমিটি জিডি ও এজহারের মধ্যে পার্থক্য জানেন কি? জুনের আগে মিলছে না নতুন ড্রাইভিং লাইসেন্স কারাগারে যেভাবে দিন কাটছে সেই ঐশীর বাংলাদেশে করোনা ২৪ ঘন্টায় আরও কমল মৃত্যু, শনাক্ত ২৬১ ডোমারে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা শিবগঞ্জে বন্ধন-৯৮ এর ঈদ পূনর্মিলনী তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী।

শ্রীকৃষ্ণের খুব প্রিয়জন তুলসী মহারানী

উজ্জ্বল রায় জেলা প্রতিনিধিঃ সনাতন ধর্মে তুলসী  মহারানী দেবী হচ্ছেন শ্রীকৃষ্ণের প্রিয়জন, নমো নমো তুলসী কৃষ্ণ প্রেয়সী নমো,নমো। তুলসীর মালা গলাই ধারণ করলে ৪/টি জিনিস থেকে রক্ষা পাওয়া যাই। ব্রজর্পাত মৃত্যুর হাত থেকে রক্ষা পাওয়া যাই। রুড এক্সিডেন্ট থেকে রক্ষা পাওয়া যাই।
সাপের ছোবল থেকে রক্ষা পাওয়া যাই,,যেমন সাপুড়িয়া যখন সাপের খেলা দেখাই তখন তাদের হাতে একটা লাঠির ডাল থাকে সে লাঠির মাথায় তুলসীর ডাল থাকে। উজ্জ্বল রায় জেলা প্রতিনিধি জানান, রাতে বা দিনে ঘোমানির পর আমরা বাজে স্বপ্ন বা ভয়ানক স্বপ্ন দেখি যা দেখে ভয় পেয়ে আমার হাত পা প্যারালাইজ হতে পারে সেটা থেকে রক্ষা পাওয়া যাই। আর অনেক উপকার পাওয়া যাই ইত্যাদি। যদি তুলসীর মালা গলাই দিয়ে তার মৃত্যু হয় সে যদি ভক্ত না থাকে তবুও তার নরকগামী হতে হবে না, যেমন কুকুরের গলাই যদি বেল থাকে তাকে কি কেউ মারতে পারে??না,, কারণ তার গলাই বেল অাছে সে পালিত কুকুর মারলে তার নামে কেছ হয়ে যাবে পৌরসভা লোকও তাকে মারতে পারবে না। তাই যার গলাই তুলসীর মালা আছে তাকে যমে স্পর্শ করতে পারবে না, দূর থেকে দেখে প্রণাম করে বায়ুর বেগের মত চলে যাবে কারণ সে ভগবানের ভক্ত তার নাম ভগবানের খাতাই লিখা হয়েগেছে, অার যদি তুলসীর মালা ধারণ করে মায়াতে পরে কৃষ্ণ কে ভুলে যাই তবুও তাকে নরকগামী হতে হবে না, তার সৎগতি হবে পরের জন্মে ভগবান তাকে ভক্ত ঘরে জন্ম দিবে ও সুযোগ করে দিবে।তুলসীর জল দিয়া গঙ্গা জল বানাই পবিত্র হওয়ার জন্য অার যদি তুলসীর মালা গলাই থাকে যদি প্রতিদিন স্নান করি সে মালার স্নানের জল শরীরে স্পর্শে করলে এমনি পবিত্র হয়ে যাব। অনেকে বলে তুলসীর মালা গলাই ধারণ করলে মিথ্যা কথা বলা যাবে না,,যদি তাই হয় তাহলে,ত শাস্ত্রে লিখা অাছে মিথ্যা কথা বলা মহাপাপ তুলসীর মালা না ধারণ করলেও মিথ্যা কথা মহাপাপ, ধারণ করলেও পাপ তাহলে কোনটা ভাল?? তাহলে তুলসীর মালা ধারণ করে মিথ্যা কথাই ভাল কারণ যেখানে কথা বলতাম তুলসীর মহারাণী কৃপাই আসতে,আসতে ১টা করে কমতে থাকবে একসময় আমি আর মিথ্যানবী বলব না। আর যদি মৃত্যু হয় তাহলে,ত নরকগামী,ত হতে হবে না, সৎ গতি হবে।আবার কেউ বলে তুলসীর মালা ধারণ করে মাছ, মাংস,আমিষ খেলে পাপ হয়,,হা ঠিক কিন্তুু ভাগবতে ভগবান বলেছেন যে অামার চেয়ে অামার নাম বড় নামের চেয়ে অামার ভক্ত বড় ভক্তের।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone