রবিবার, ১৬ মে ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বাশঁখালীতে যুবতীর ভাসমান লাশ উদ্ধার ‘ফিরতিযাত্রা’ নির্বিঘ্ন করার উপায় খুঁজছে সরকার গাজায় হত্যাযজ্ঞ নেতানিয়াহুকে ফোন করে সমর্থনের কথা জানালেন বাইডেন ঈদের দিন বায়তুল মোকাররমে ফিলিস্তিনি যুবকের বক্তব্য ভাইরাল (ভিডিও) অতিরিক্ত মদপানে রুমার মৃত্যু, ধারণা পুলিশের হেফাজতের নতুন আহ্বায়ক কমিটি জিডি ও এজহারের মধ্যে পার্থক্য জানেন কি? জুনের আগে মিলছে না নতুন ড্রাইভিং লাইসেন্স কারাগারে যেভাবে দিন কাটছে সেই ঐশীর বাংলাদেশে করোনা ২৪ ঘন্টায় আরও কমল মৃত্যু, শনাক্ত ২৬১ ডোমারে মুক্তিযোদ্ধার জমি দখলের চেষ্টা শিবগঞ্জে বন্ধন-৯৮ এর ঈদ পূনর্মিলনী তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী।

সাংবাদিকেক পিটিয়ে টাকা ছিনতাই

 

তানোর ( রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর তানোরে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে একদল বখাটে সন্ত্রাসী
কায়দায় এক সাংবাদিককে পিটিয়ে  জখম এবং ৩০ হাজার টাকা ও ৩ টি মোবাইল ফোন  ছিনতাই করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।  বখাটেদর হামলায় সাংবাদিক সোহানুল হক পারভেজ ও তার বন্ধু গুরুত্বরভাবে জখম হয়েছে তারা এখন উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তবে পারভেজের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় পারভেজ বাদি হয়ে ১৪  জনকে আসামী করে তানোর থানায় এজাহার দায়ের করেছেন। চলতি বছরের ১৯ এপ্রিল রোববার উপজেলার তালন্দ ইউপির আড়াদীঘি গ্রামে এই ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, তালন্দ ইউপির লালপুর গ্রামের মৃত ফাইজুদ্দিনের পুত্র রিয়াজ  ও  সালামপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের পুত্র বখাটে রাব্বানীর নেতৃত্বে দেশীয় অস্ত্রে সজ্জিত একদল বখাটে আড়াদীঘি গ্রাম থেকে জোরপুর্বক তাদের উঠিয়ে  ফসলের মাঠে নিয়ে মারপিট করে ৩০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়েছে। এদিকে এসব বখাটেদের  দ্রুত গ্রেফতার ও দৃস্টান্তমুলক শাস্তির দাবি করেছেন উপজেলার গণমাধ্যম কর্মীগণ ও সুশিল সমাজ।
সাংবাদিক পারভেজ জানান,চলতি বছরের ১২ এপ্রিল যোগীশো গ্রামের রাস্তার ধারে মোটরসাইকেল রেখে তারা পুকুরে মাছ শিকার করছিলেন। এ সময় এসব বখাটেরা মোটরসাইকেলে রাখা ব্যাগ থেকে  ১৭ হাজার টাকা ও একটি মোবাইল  ফোন নিয়ে দৌড়ে পালায় তবে তারা তাদের ধাওয়া করে তিনজনকে হাতেনাতে আটক করে বাকিরা পালিয়ে যায়। এদিকে ১৭ হাজার টাকার মধ্যে তারা মাত্র ৫ হাজার টাকা ফেরত দেয় বাকি ১২ হাজার টাকা ও মোবাইল ফোন পরে ফেরত দেবার নিশ্চয়তা দিয়ে এ ঘটনায় থানায় মামলা করার জন্য তাদের অনুরোধ করেন। অন্যদিকে ১৯ এপ্রিল রোববার সকালে বখাটেরা ফোন করে পারভেজকে বাঁকি টাকা ও মোবাইল ফোন ফেরত দেবার কথা বলে আড়াদীঘি গ্রামে আসতে বলে।
তাদের কথা বিশ্বাস করে পারভেজ তার বন্ধু ফিরোজকে নিয়ে আড়াদীঘি গ্রামে পৌচ্ছামাত্র বখাটের দল তাদের  জোরপুর্বক ফসলের মাঠে উঠিয়ে নিয়ে বেধড়ক মারপিট করে এক পর্যায়ে পারভেজ গ্ন্যান হারালে তারা তাকে ফেলে রেখে ৩০ হাজার টাকা   ও ৩টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ সময় গ্রামবাসী তাদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। আড়াদীঘি গ্রামের খলিল বলেন, বখাটের দল যা করেছে তাতে তাদের কঠোর শাস্তি দেয়া উচিৎ। আর গ্রামবাসির অভিযোগ তালন্দ ইউপি আওয়ামী লীগ সভাপতি নাজিমুদ্দিন বাবুর সেল্টারে বখাটেরা এসব অপকর্ম করছে। তানোর থানার অফিসার ইন্চার্জ ওসি রাকিবুল হাসান বলেন,অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone