শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম :
গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে অর্থ নেয়ার অভিযোগে সাঁথিয়ায় আ’লীগ নেতাকে শোক’জ করোনায় ১৫ দিনে ১২ ব্যাংকারের মৃত্যু পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি: বাবুনগরী যারা আ.লীগ সমর্থন করে তারা প্রকৃত মুসলমান নয়: নূর চট্টগ্রামে বেপরোয়া হুইপপুত্র যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা অক্সিজেনের তীব্র সংকট দেখা দিয়েছে ভারতে ৪ ঘণ্টা পর পাকিস্তানে খুলে দেয়া হলো সোশ্যাল মিডিয়া করোনায় ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু ভাড়াটিয়াকে তাড়িয়ে দিলেন বাড়িওয়ালা, পুলিশের হস্তক্ষেপে রক্ষা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে জনপ্রিয় নায়িকা মিষ্টি মেয়ে কবরী স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ, আটক ৩ দুই দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল বেনাপোলে ৮৮ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

হাড্ডাহাড্ডি লড়াই শেষে ঢাকার জয়

বঙ্গবন্ধু বিপিএলের ১৭তম ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই শেষে জয় পেয়েছে ঢাকা প্লাটুন। কুমিল্লা ওয়ারিয়র্সকে প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ ম্যাচে তারা হারিয়েছে ৫ উইকেটে। হাতে ছিল মাত্র ১ বল।

কুমিল্লার দেয়া ১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় ঢাকা। রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান আনামুল হক বিজয়। তবে এরপর ঝড় শুরু করেন মাহেদী হাসান। তামিমের সঙ্গে গড়েন ৮৩ রানের জুটি।

আল আমিনের বলে আউট হওয়ার আগে ২৯ বলে ৫৯ রান করেন ব্যাটিং অর্ডারে প্রমোশন পাওয়া মাহেদী। কিন্তু তার বিদায়ের পরই ছোট ব্যাটিং ধসের সম্মূখীন হয় ঢাকা প্লাটুন। এক উইকেটে ৮৪ থেকে তারা পরিণত হয় ৪ উইকেটে ৮৮ রানে। পরপর দুই বলে উইকেট নেন মুজিব-উর-রহমান। শূণ্য রানে ফেরেন আসিফ আলী ও জাকের আলী।

মুমিনুল হককে সঙ্গে নিয়ে ধস সামাল দিলেও ব্যাট হাতে হতাশাই উপহার দিয়েছেন তামিম ইকবাল। আউট হওয়ার আগে ৪০ বলে ৩৪ রান করেন তিনি, যা টি-টোয়েন্টির যুগে বড্ড বেমানান।

শহীদ আফ্রিদী ও মুমিনুলের ব্যাটে এরপর লক্ষ্য তারায় ভালোভাবেই এগোতে থাকে ঢাকা। শেষ ওভারে তাদের প্রয়োজন ছিল ৮ রান। মাত্র এক বল বাকী থাকতে জয় নিশ্চিত হয় তাদের। মুমিনুল ও আফ্রিদী অপরাজিত থাকেন যথাক্রমে ২৮ ও ২৬ রানে।

এর আগে চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে কুমিল্লা। মাত্র ৫৭ রানের মধ্যে টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে ব্যাকফুটে চলে যায় সৌম্যরা। সৌম্য সরকার ১০, সাব্বির ০ ও ডেভিড মালান ৭ রান করে সাজঘরে ফিরে যান।

তবে এরপর ম্যাচে আলো একাই কেড়ে নেন ওপেনার ভানুকা রাজাপাকসে। ইয়াসির আলীকে সঙ্গে নিয়ে চতুর্থ উইকেট জুটিতে ১০৩ রান তোলেন ভানুকা। তার ৬৫ বলে খেলা ৯৬ রানের দুর্দান্ত ইনিংসের উপর ভর করে শেষ পর্যন্ত ৩ উইকেটে ১৬০ রান তোলে কুমিল্লা। তার ইনিংসটি সাজানো ছিলো ৪টি চার ও ৭টি ছয়ের মারে।

অপরপ্রান্তে ২৭ বলে ৩০ রানে অপরাজিত থাকেন ইয়াসির আলী। কুমিল্লার সফলতম বোলার মেহেদী হাসান ৪ ওভারে মাত্র ৯ রান খরচায় নেন ২ উইকেট।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449224
Users Today : 848
Users Yesterday : 1193
Views Today : 5626
Who's Online : 25
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone