Site icon দৈনিক দেশের সংবাদ deshersangbad.com

নাড়িছেড়া ধনকে বাঁচাতে লামায় এক বাবার প্রার্থীতা প্রত্যাহার

সাহাব উদ্দিন রিটু, লামা(বান্দরবান):ছয় মাসের শিশু হাফসা।কয়েক দিন ধরে নিউমিনিয়ায় ভুগছে।লামায় চিকিৎসার পর ভর্তি করানো হয় চকরিয়া জমজম হাসপাতালে।সেখানে ৫দিন থাকার পর অবস্থা কোন পরিবর্তন না হলে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেলে রেফার করেন দাযিত্বরত চিকিৎসক। শিশুটির অবস্থা বেগতিক দেখে দিনরাত হাসপাতালে সময় দিয়ে নাড়িছেড়া ধনকে বাঁচাতে প্রার্থীতা প্রত্যাহার করেন বাবা মো. জমির হোছাইন।
আগামী ১৭ ফ্রেব্রুয়ারী (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে লামা আলীকদম-থানচি-পোয়ামুহুরী ও চকরিয়া সড়ক পরিবহণ মালিক সমবায় সমিতির নির্বাচন।এ নির্বাচনে ৯টি পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করবেন। তারমধ্যে সহ-সভাপতি পদে নমিনেশন দাখিল করেন প্রার্থী মো.জমির হোছাইন।নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল গত ৪ ফ্রেব্রুয়ারী।এতদিন ধরে জয়ের লক্ষে মাঠে নিয়মিত কাজ করে আসছেন জমির হোছাইন।কিন্তু চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দুধের শিশুটিকে এহেন পরিস্থতিতে রেখে নির্বাচনের জন্য এক মুহুর্তও ভাবা তার পক্ষে সম্ভব না।তাই নাড়িছেড়া ধনকে বাঁচাতে ১৭ তারিখ অনুষ্টিতব্য নির্বাচন পরিচালনা কমিটির কাছে মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারী) প্রার্থীতা প্রত্যাহারের লিখিত আবেদন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
সহ-সভাপতি প্রার্থী জমির হোছাইন বলেন, আমার শিশুকে বাঁচাতে, ব্যক্তিগত ও পারিবারিক নানা অসুবিধার কারণে অত্র নির্বাচনে সহ-সভাপতি পদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলাম। এ নিয়ে সকল সদস্যকে বিভ্রান্ত না হওয়ার জন্যও অনুরোধ জানান প্রার্থী মো. জমির হোছাইন।
সংবাদ প্রেরক

Exit mobile version