Site icon দৈনিক দেশের সংবাদ deshersangbad.com

পুলিশের আসামী বহনকারী গাড়ির ধাক্কায় নারী নিহত

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে পুলিশের আসামী বহনকারী গাড়ির ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামে এক নারী নিহত হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহত ফিরোজা বেগম মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রামের হাজী মুজিবুল হক মিস্ত্রি বাড়ীর এনামুল হকের স্ত্রী।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে ঠাকুরদীঘি এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রো ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই নারী মারা যায়। তিনি বাড়ী থেকে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালে যাওয়ার আগেই তিনি দুর্ঘটনায় মারা যান। মাইক্রোটি জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশে হেফাজতে রয়েছে।
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোমিতা রায় জানান, দুর্ঘটনায় কবলিত নারী হাসপাতালে আনার পূর্বে মারা গেছে। শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাত দেখা গেছে।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, বুধবার সকালে একটি ভাড়া করা মাইক্রো করে থানা থেকে কয়েকজন আসামী চট্টগ্রাম আদালতে নেওয়া হচ্ছিল। পথিমধ্যে ঠাকুরদীঘি এলাকায় এক নারী রাস্তা পার হওয়ার সময় মাইক্রোর সামনে পড়ে মারা গেছে। পরে আসামীদের আরেকটি গাড়ি করে আদালতে পাঠানো হয়েছে।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জানান, দুর্ঘটনায় নিহত নারীর মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। মাইক্রোটি থানা হেফাজতে রয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Exit mobile version