Site icon দৈনিক দেশের সংবাদ deshersangbad.com

মিরসরাইয়ে মসজিদ নির্মাণে অনুদান দিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য এলিট

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে মসজিদ নির্মাণ কাজের জন্য অনুদান দিলেন বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট। উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামে আবদুল গনি হাজী বাড়ি সংলগ্ন বায়তুর রহমত জামে মসজিদ (প্রস্তাবিত) নির্মাণে অর্ধ লক্ষ টাকা অনুদান প্রদান করেন। এসময় তিনি পরবর্তীতে আরো অনুদান দিবেন বলে আশ্বস্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি প্রফেসর শাহ জাহান, সহ-সভাপতি মুসা মিয়া, ডা. রাগিব আহসান, সাধারণ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, যুগ্ম সম্পাদক কাজী সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুল হোসেন, সদস্য জামসেদ আলম, যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভিসহ আরো অনেকে।
স্থানীয় বাসিন্দা হাফেজ মনির যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, আমরা আমাদের মসজিদ নির্মাণ কাজের জন্য এই টাকা ব্যয় করবো। আশা করছি অন্য দানবীর ভাইয়েরাও আমাদের মসজিদ নির্মাণে সহযোগিতা করবেন।
নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘আমি যদি মারা যাই তাহলে আমার জানাজায় সবার আগে এগিয়ে আসবে আমার মিরসরাইবাসী। এলাকার বাহিরের বন্দুরা আপনাদের আগে আসবে না। তাই আমি আমার এলাকার মানুষের জন্য মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় আমার সৎভাবে আয়ের কিছু অংশ দিয়ে শরিক হই। আমি চাই আমার জানাজায় লক্ষাধিক মানুষের সমাগম হোক। এই চিন্তা চেতনা থেকে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা নির্মানে আমি আপনাদের সাথে ছিলাম, আছি, থাকবো।’

Exit mobile version