Site icon দৈনিক দেশের সংবাদ deshersangbad.com

শাহরাস্তিতে ঠাকুর বাজারে বসত বাড়িতে হামলা-লুটপাট, ভাড়াটিয়া আহত

জেলা প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার প্রাণকেন্দ্র ঠাকুর বাজারে সন্ধ্যায় নিজের ভাড়া বাসায় আক্রমনের স্বীকার হলেন মনির হোসেন নামে এক ব্যক্তি। তিনি গ্লোভ ফার্মাসিউটিক্যালসের বিক্রয় কর্মী। এবিষয়ে বাড়ির মালিকের ভাই তাজউদ্দীন ঘটনাকারীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ঘটনাটি ২৯ নভেম্বর বুধবার সন্ধ্যায় বাদীর বোনের বাড়িতে ঘটে।
অভিযোগ সূত্র জানা যায়, শাহরাস্তি পৌর শহরের কাজির কামতা পাটোয়ারী বাড়ির মালিকের ভাই তাজউদ্দীন বাদী হয়ে কাজির কামতা গ্রামের সফি উল্লাহ পাটোয়ারীর পুত্র মোঃ মানিক পাটওয়ারী (৩৫), মৃত আবদুর রহিমের পুত্র নাহিদ পাটওয়ারী (২৫), নিজমেহার গ্রামের তাজুল ইসলাম মজুমদারের পুত্র মোঃ রোমান হোসেন মজুমদার (৩০), ফজলুল হকের পুত্র মোঃ রফিক (৩২), নামে ৪ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
বিবাদীরা মুন্সী ভিলার একতলা বিশিষ্ট বিল্ডিং ঘরে প্রবেশ করে ভাড়াটিয়া মনির হোসেন ও তার পরিবারের লোকজনকে মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার, বিভিন্ন ঔষধসহ মূল্যবান জিসিনপত্র নিয়ে পালিয়ে যায়। মনির হোসেন পরিবারের লোকজনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা তাদেরকে খুন জখম করার হুমকি ধমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।
ভাড়াটিয়া মনির হোসেন বলেন, ঘটনার দিন সন্ধ্যায় আমি আমার ভাড়া বাসায় ফিরি। ঘন্টা খানিক পর বাহির থেকে কেউ ডাকছে শুনে দরজা খুলি। এসময় ৮/১০ জনের একটি দল আমার ধাক্কা দিয়ে বাসায় ঢুকে পড়ে। আমি কিছু জানার চেষ্টা করলে তারা আমাকে এলোপাথাড়ি মারধর করতে শুরু করে। তারা আমার বাসার দরজা বন্ধ করে আমার বোনের গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দুল, লকার ভেঙ্গে প্রায় নগদ ৩৫ হাজার টাকা, আমার বাসায় থাকা কোম্পানির মূল্যাবান   বিভিন্ন ধরনের ঔষধ নিয়ে চলে যায়। এঘটনা কাউকে না বলার জন্য তারা যাওয়ার সময় আমাকে হুমকি-ধমকি দিয়ে যায়। এমন নেক্কারজনক ঘটনার জন্য তিনি সঠিক বিচার প্রার্থনা করেন।
এলাকাবাসীরা জানান, এলাকা জুড়ে ৮/১০ জন মাদকসেবী ও সন্ত্রাসী, বখাটে ছেলেদের কারনে আমরা অতিষ্ঠ। এই ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা একান্ত প্রয়োজন বলে তারা মনে করেন।
শাহরাস্তি থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন উক্ত ঘটনায় একটি অভিযোগ পেয়েছেন এবং তদন্ত করার জন্য কর্মরত পুলিশ অফিসারকে দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।
Exit mobile version