Site icon দৈনিক দেশের সংবাদ deshersangbad.com

শিবগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শিবগঞ্জ বগুড়া প্রতিনিধি বগুড়ার শিবগঞ্জে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ছকিনা বেওয়া (৬০) নিহত হয়েছে। মঙ্গলবার ৭টায় উপজেলার মোকামতলা-সোনাতলা আঞ্চলিক সড়কের দহপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ছকিনা বেওয়া সোনাতলা উপজেলার হরিখালী এলাকার বাসিন্দা। এ দর্ঘটনায় আহতরা হলো, সোনাতলা উপজেলার দিঘীর পাড়া এলাকার বাদশা মিয়া (৬৩), তার স্ত্রী মরিয়ম বেগম (৫২), ফজলুল করিমের স্ত্রী বিউটি বেগম (৫০)।
স্থানীয় সুত্রে জানা যায়, মোকামতলা থেকে বালু বোঝায় একটি ট্রাক (জয়পুরহাট ড- ১১-০১১৩) সোনাতলা যাওয়ার পথে উল্টোদিক বালুয়াহাট থেকে যাত্রবাহী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ চারজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ-পরিদর্শক (ইনচার্জ) আলমগীর কবির এ প্রতিবেদক-কে বলেন, ঘাতক ট্রাক চালক ও তার সহকারী দুর্ঘটনার পরে পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আহতদের মধ্যে বিউটির অবস্থা আশংকাজনক।

Exit mobile version