শিবপুরের কুমড়াদীতে শাওন বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলার কুমড়াদী গ্রামে কিশোর গ্যাং এর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। মাদক, চুরি, ছিনতাই, ডাকাতি ও ইভটিজিং এর মতো জঘন্য অপরাধ ঘটিয়ে চলেছে এই কিশোর গ্যাং।
খোঁজ নিয়ে জানা যায়, কুমড়াদী গ্রামের আওয়াল মাস্টারের ছেলে শাওন তার নিজ এলাকায় গড়ে তুলেছে কিশোর গ্যাং এর ভয়ংকর এক বাহিনী। যাকে শাওন গ্রুপ নামে সবাই জানে ও আতংকে থাকে। শাওন গ্রুপের সদস্যদের মধ্যে যারা অন্যতম, কুমড়াদী গ্রামের আব্দুল হাশিম মিয়ার ছেলে ওবায়দুর রহমান, একই গ্রামের রহিম মিয়ার ছেলে আরিফ মিয়া, ইটাখোলা গ্রামের হুমায়ুন মেম্বারের ছেলে সোহেল, কুমড়াদী গ্রামের মৃত আব্দুর রশিদ ভূঁইয়া ছেলে ও পুটিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল ভূইয়া। এছাড়াও এই কিশোর গ্যাং এ আরো অনেক সদস্য রয়েছে যারা মারাত্মক বেপরোয়া।
নাম প্রকাশে অনিচ্ছুক কুমড়াদী গ্রামের কয়েকজন জানান, শাওন গ্রুপের অত্যাচারে রাস্তা দিয়ে স্কুলের ছাত্রীরা চলাফেরা করতে ভয় পায়। রাতে বিভিন্ন জায়গায় চুরি, ছিনতাই, ডাকাতির মত ঘটনা ঘটিয়ে থাকে ওরা। এদের ব্যাপারে থানায় একাধিক অভিযোগ রয়েছে। র‍্যাব ও ডিবি পুলিশ এদেরকে ধরতে কয়েকবার অভিযান পরিচালনা করেও তাদেরকে ধরতে পারেনি বলে জানায় গ্রামের লোকজন।এলাকায় মাদক ব্যবসা পুরদমে চালিয়ে আসছে এই বাহিনী। তাদের ভয়ে কেউ মুখ খুলছেন না। এদের মধ্যে অনেকেই আগে আওয়ামী লীগের রাজনীতি করলেও এখন পট পরিবর্তনের সাথে তারাও বিএনপির রাজনীতিতে অনুপ্রবেশ করে অতীতের মতো দাপটের সাথে ঘুরে বেড়াচ্ছে বলেও জানা গেছে।
এই কিশোর গ্যাং এর অত্যাচার থেকে মুক্তির জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ব্যাপক দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।
Exit mobile version