পলাশবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে ম‌ডেল প্রেসক্লা‌বের মতবিনিময় সভা।

বায়েজিদ,গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধার জেলা পলাশবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কে.এম. আজমিরুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগতম জানিয়েছেন পলাশবাড়ী মডেল প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা।
 ২৯ শে মার্চ শুক্রবার রাত ১০টায় “পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের” সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নতুন অফিসার ইনচার্জের রুমে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় করেছেন ।
এ সময় মডেল প্রেসক্লাবের সভাপতি মো রবিউল হোসেন পাতা,সাধারণ সম্পাদক মো মাসুদার রহমান মাসুদ,সিনিয়র সহ-সভাপতি মো আমিনুল ইসলাম কবির,সাংগঠনিক সম্পাদক সরকার লুৎফর রহমান,কোষাধক্ষ্য বায়েজিদ, প্রচার সম্পাদক এসআই হাবিবসহ অন্য অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সময় নতুন অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, সকল পুলিশ সদস্যদের নিয়ে আইন অনুযায়ী সকল কার্যক্রম পরিচালনা করে পলাশবাড়ী থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ঘটাবেন বলে আশাবাদী। এ জন্য তিনি সুশীল সমাজ,সাংবাদিকসহ সাধারণ জনগণের সহযোগীতা কামনা করেন।
এর আগে তিনি গাইবান্ধার সাদুল্লাপুর থানার অফিসার্স ইনচার্জ হিসেবে নিষ্ঠার ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি গত ২৮শে মার্চ রোজ বুধবার পলাশবাড়ী থানায় যোগদান করেন।
Exit mobile version